পাটকেলঘাটায় “স্বপ্ন পূরণের লক্ষ্যে-আমরা” এর ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০ | আপডেট: ৮:৪৬:অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০
হাঁটি হাঁটি পা পা করে এক ঝাঁক তরুণ তরুণী কে সাথে নিয়ে স্বপ্ন পূরণের লক্ষ্যে-আমরা সংগঠন এগিয়ে যাচ্ছে।  স্বপ্ন পূরণের লক্ষ্যে আমরা সংগঠনের সভাপতি মোঃ আবু তাহের আহমেদ ও সহ-সভাপতি মোঃ আক্তারুল ইসলামের দিক নির্দেশনায় এ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। 
 
তারই ধারাবাহিকতায় ঈদুল আযহা উপলক্ষ্যে কিছু গরীব অসহায় মানুষের মাঝে স্বপ্ন পূরণের লক্ষ্যে আমরা সংগঠনের পক্ষ থেকে “ঈদের উপহার” পৌঁছে দেয়া হয়েছে। 
 
আজ (সোমবার) ২৭ জুলাই সংগঠনটির পক্ষ থেকে ঈদ উপহার এর শুভ উদ্বোধন করেন, তালা উপজেলা সহকারী কমিশনার ভূমি ও  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার  রবিউল ইসলাম। তিনি বিভিন্ন অসহায় মানুষের মাঝে সংগঠনটির পক্ষ থেকে “ঈদ উপহার “তুলে দেন।
 
এ সময় তিনি বলেন, এত সুন্দর একটা উদ্যোগ দেখে আমি নিজেই মুগ্ধ, আপনারা যুবক বয়সে যে এত সুন্দর সুন্দর কাজ করছেন আপনাদের সংগঠনের পক্ষ থেকে। এ জন্য আমার পক্ষ থেকে আপনাদের জন্য দোয়া রইল এবং সেই সাথে সাথে আপনারা যেন ভবিষ্যতে আরও ভালো কাজ করতে পারেন সে জন্য আমার পক্ষ থেকে সহযোগিতা থাকবে। 
 
এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান ও সহ সম্পাদক শেখ সরোয়ার প্রকৃত অসহায় মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক প্রীতম বিশ্বাস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, আল-আমিন মুজাহিদ, তামিম, জহুরুল ইসলাম সহ আরও অনেকে।
 
করোনা পরিস্থিতিতে “ঈদ উপহার” নিয়ে অসহায় মানুষের পাশে স্বপ্ন পূরণের লক্ষ্যে আমরা সংগঠন দাঁড়ানো কে স্বাগত জানিয়েছে এলাকাবাসী।

আপনার মতামত লিখুন :

মো: সাইদুজ্জামান শুভ। ভ্রাম্যমাণ প্রতিবেদক