পাটকেলঘাটায় শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২০ | আপডেট: ৬:১৪:অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২০

করোনা ভাইরাস এর কারণে তালা উপজেলায় বিভিন্ন পরিবহন শ্রমিকরা অসহায় জীবন যাপন করা কারণে সাতক্ষীরা জেলা ট্রাক, ট্র্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন(রেজি: নং ৭৬৪) জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক ও সাধারন সম্পাদক আঃ কাদের কাদু’র পক্ষ থেকে তালা উপজেলা ট্রাক, ট্র্যাংকলরী ও কাভার্ডভ্যান ইউনিয়নের উদ্যোগে ১৫০টি পরিবহন শ্রমিকদের মাঝে বুধবার (২২শে এপ্রিল) সকাল ১০টায় পাটকেলঘাটা বলফিল্ড কার্যালয়ে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা শেখ নুরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আব্দুর রব পলাশ, তালা উপজেলা ট্রাক,ট্র্যাংকলরী ও কাভার্ডভ্যান ইউনিয়নের সভাপতি বিশ্বাস শহিদুল ইসলাম,সহ-সম্পাদক আশিকুল ইসলাম মিলন, শ্রমিক নেতা আব্দুল আলিম,বাবলু সাধু,শেখ আশরাফ আলী,হাসিবুর রহমান,হারান পাল প্রমুখ।

এসময় প্রধান অতিথি শেখ নুরুল ইসলাম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মেনে চলুন এবং নিজ নিজ ঘরে অবস্থান ও সামাজিদ দুরুত্ব মেনে চলুন। তিনি আরো বলেন আমরা যদি সচেতন না হয় তাহলে আমরা খুবই ক্ষতিগ্রস্থ হবো। দেশের করোনা ভাইরাস মহামারী আকার ধারন করছে।


আপনার মতামত লিখুন :

রিপন হোসাইন। নিজস্ব প্রতিবেদক, ডেক্স