পাটকেলঘাটায় শিক্ষক জাহানারা খাতুনের স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৯ | আপডেট: ১১:৩১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৯

ডেক্স রিপোর্ট:
সাতক্ষীরার পাটকেলঘাটা হারুণ-অর-রশীদ ডিগ্রী কলেজের জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক জাহানারা খাতুন এর স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) কলেজ ক্যাম্পাসে সকাল ১০ টায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল হকের সভাপতিত্বে ও কলেজের অধ্যাপক ফকির আহমদ শাহের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাংসদ ও কলেজ গভর্নিং বডির সভাপতি এ্যড. মুস্তফা লুৎফুল্লাহ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা জাহান পাপড়ি, পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম রেজা, জেলা বাকশিসের সভাপতি ও তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, তালা উপজেলা বাকশিসের সভাপতি অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু ও সাধারণ সম্পাদক অধ্যাপক মুস্তাফিজুর রহমান, তালা শহিদ মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ এনামুল ইসলাম, দলুয়া শহিদ জিয়াউর রহমান কলেজের অধ্যক্ষ বিশ্বাস রফিকুল ইসলাম, পাটকেলঘাটা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গভর্নিং বডির সদস্য শেখ আব্দুল হাই, মরহুম জাহানারা খাতুনের স্বামী শেখ শাহাদাৎ হোসেন, কলেজের অধ্যাপক হাবিবুর রহমান, অধ্যাপক আব্দুল গফফার, অধ্যাপক রফিকুল ইসলাম, অধ্যাপক আরশাদ আলী, অধ্যাপক নাজমুল হক, অধ্যাপক রহিমা খাতুন ও শিক্ষার্থী মিজানুর রহমান প্রমুখ।

পরিশেষে মরহুম জাহানারা খাতুনের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, কলেজের অধ্যাপক আব্দুল মালেক শেখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মৃত্যু সত্য ও অনিবার্য কিন্তু অধ্যাপক জাহানারা খাতুনের মত অস্বাভাবিক মৃত্যু কারো কামনা নয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তাকে হত্যা করায় তিনিও হত্যাকরীর বিচার চান ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মরহুম জাহানারা খাতুন বিজ্ঞানের শিক্ষক হওয়ায় তার নামে বিজ্ঞানাগার নির্মাণ ও স্মৃতি ফলক নির্মাণের জন্য তিনি তাগিদ জানান। তিনি আরো বলেন, কলেজের ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখলে কলেজের নতুন ভবন নির্মাণ সহ আরো উন্নয়নের অঙ্গিকার করেন।

 

 

সুন্দরবনটাইমস.কম/মো: মুজিবর রহমান/পাটকেলঘাটা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক