পাটকেলঘাটায় র‌্যাবের অভিযানে অস্ত্র, ডিবি পোশাক, হ্যান্ডকাপসহ ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২২ | আপডেট: ৬:০৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২২

র‌্যাব অভিযান চালিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বাইগুনি এলাকা থেকে প্রাইভেটকার, মটরসাইকেল সহ ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

গ্রেপ্তারকৃতরা হলো-মোস্তফা বিশ্বাস (৪৬), সুজন শীল (২৯),শরীফুল ইসলাম (৪২), মোশারফ হোসেন (৪০), মাহবুবুর রহমান (২৭)। তারা ঘটনার সময় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই এর চেষ্টা করছিল।

 

গ্রেপ্তারকৃতদের নিকট থেকে একটি পিস্তল, ১টি খেলনা পিস্তল, পিস্তলের কাভার ২টি, ১টি অকিটকি সেট, ২টি ডিবি পুলিশের কটি, ২টি হ্যান্ডকাফ, পুলিশ ফিল্ডক্যাপ ২টি, পুলিশ বেল্ট ১টি, পুলিশের ভুয়া আইডিকার্ড ১টি, মোবাইল ফোন ৪টি, হ্যান্ডব্যাগ ১টি, পিস্তল বাধার চেইন ১টি উদ্ধার করা হয়েছে।

 

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-০৬ এর অধিনায়ক লে.কর্নেল মোস্তাক আহমেদ এক প্রেস বিফিং এ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে র‌্যাব-০৬ এর সদস্যরা সাতক্ষীরা-খুলনা সড়কের পাটকেলঘাটা থানার  বাইগুনি নামকস্থানে আসামীদের ছিনতাই এর প্রস্তুতিকালে ভুয়া ডিবি পুলিশের এ ৫ জনকে আটক করে। 

 

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত প্রাইভেটকার ও মোটর সাইকেল যোগে ডিবি পুলিশের পোশাক ব্যবহার করে ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করে আসছিল। তারা দীর্ঘদিন ধরে নানা অপরাধের সাথে জড়িত বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদের স্বীকার করে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স