পাটকেলঘাটায় ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২০ | আপডেট: ৭:২৪:অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২০
“একের রক্তে অন্যের জীবন, রক্তই হোক রক্তের বাঁধন” এই স্লোগানকে সামনে রেখে পাটকেলঘাটা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার(২ অক্টোবর) থানার সরুলিয়া বাজারে স্কুল সংলগ্ন এলাকায় ব্লাড গ্রুপ টেষ্ট, ডায়াবেটিস  টেষ্ট ও বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়েছে।
 
পাটকেলঘাটা ব্লাড ফাউন্ডেশন গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মোঃ দেলোয়ার হোসেন(টিটু) জানান, ২০২০সালে জুন মাসে মাত্র ১০জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে সংগঠনটি। বর্তমানে সংগঠনটির  সদস্য সংখ্যা প্রায় ৫ হাজার । আজও  তিনশত জনের ব্লাড গ্রুপিং ও ৪০জনের মাঝে  বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়েছে।
 
তিনি আরো জানান, যেকোন মুমুর্ষ রোগীর রক্তের প্রয়োজনে আমাদের সংগঠনের সাথে যোগাযোগ করলে আমরা তার পাশে দাঁড়াব। এছাড়া যে কোন অসহায় ও দুস্থ মানুষের সেবায় সব সময় পাশে থাকবে সংগঠনটি।
 
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, সংগঠনটির এডমিন গৌতম বিশ্বাস,  শৈশব আহম্মদ সাগর, ইখতিয়ার হোসেন, অনুপ দেবনাথ, ইকবাল হোসেন,  সদস্য রাফাতুল আলম মিথুন, মনিরুল ইসলাম, নাজমুল হোসেন, শান্ত,  আফরিন জিয়াদ, জাকির হোসেন, শারমিন আক্তার বিথি, সোনিয়া খাতুন প্রমূথ।
 
 
কেকে/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স