পাটকেলঘাটায় দূর্ধর্ষ ডাকাতির ঘটনায় হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদের বিবৃতি

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০ | আপডেট: ৭:০৪:অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক, পাটকেলঘাটা(সাতক্ষীরা):
পাটকেলঘাটার সৈয়দপুরে একই রাতে দুই বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হওয়ার ঘটনায় জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধুর নেতৃত্বে মঙ্গলবার উপজেলা ও ইউনিয়ন হিন্দুবৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদ নেতৃবৃন্দ মৃত অজিত ঘোষের পুত্র অবসরপ্রাপ্ত শিক্ষক অমর ঘোষ ও পাশের বাড়ী হারান চন্দ্র ঘোষের পুত্র নির্মল ঘোষের বাড়ীতে ও তাদের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।
বর্তমান সরকারের আমলে এ ধরনের ঘটনায় নেতৃবৃন্দ দুঃখ প্রকাশ করেন। সাথে সাথে নেতৃবৃন্দ প্রশাসনের প্রতি জোর দাবি করে বলেন ঘটনার সাথে জড়িতদের আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বিবৃতিদাতারা হলেন, তালা উপজেলা হিন্দুবৌদ্ধ-খ্রিষ্টান-ঐক্যপরিষদ সভাপতি অধ্যাপক স্বরোজিৎ কুমার ঘোষ, সাধারন সম্পাদক ইন্দ্রজিৎ দাস বাপ্পী, সরুলিয়া ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদ সভাপতি পুলক কুমার পাল, সভাপতি মন্ডলীর সদস্য প্রভাষক কল্যান ঘোষ, সাধারন সম্পাদক বিধান কাশ্যপী, সাংগঠনিক সম্পাদক মহাদেব চক্রবর্তী, অর্থ সম্পাদক দেবদাস কর্মকার, উজ্বল পাল, কৃষিবিদ উত্তম মজুমদার, সুকমল রায়, সঞ্জয় পাল, বিশ্বজিৎ স্যানাল প্রমূখ। মঙ্গলবার উপজেলা ও ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদ সভাপতি সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়েছে।

সুন্দরবনটাইমস.কম/মাহফুজুর রহমান মধু

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক