পাটকেলঘাটায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত- ২

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২২ | আপডেট: ৫:০৭:অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২২
সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ট্রাক-পিকআপের সংঘর্ষে দুজনের প্রানহানির খবর পাওয়া গেছে। ওই দূর্ঘটনায় আহত হয়েছে পিকআপ  হেলাপার সহ আরো  দুজন।
 
নিহতরা  হলেন, সাতক্ষীরার সদর উপজেলার রুদাঘাটা গ্রামের আহসান উল্লাহ’র ছেলে ইয়াছিন আলী(৩৫) ও আগরদাড়ী গ্রামের কোমরউদ্দীনের ছেলে লাল্টু(৩০)। তবে  আহতের  নাম পরিচয় মেলেনি। সোমবার সকালে মহাসড়কের পাটকেলঘাটা থানার কুমিরা বাজার এলাকায় দূর্ঘটনাটি ঘটে। 
 
প্রত্যক্ষদর্শীরা জানায়,  সকালে খুলনা থেকে সাতক্ষীরাগামী একটি  বালু ভর্তি ট্রাকের সাথে কুমিরা বাজার এলাকায় একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় পিকআপটি খাদে পড়ে ঘটনাস্থল হেলপার সহ চারজন গুরত্বর আহত হয়।
পরবর্তীতে আহতদের স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে । সেখানে চিকিৎসাধীন ইয়াছিন আলী’র অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথিমধ্যে আঠারমাইল এলাকায় তার মৃত্যু হয়। এদিকে সাতক্ষীরা মেডিকেল চিকিৎসাধীন অবস্তায় লাল্টু নামে এক যুবক  মারা গেছে বলে বিশেষ সুত্রে জানা গেছে।
 
ডুমুরিয়া হাইওয়ে পুলিশের ওসি মেহেদি হাসান সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। দূর্ঘটনার বিষয়ে থানায় মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে ।
 
 
কিশোর কুমার/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স