পাটকেলঘাটায় গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯ | আপডেট: ১১:২২:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
সাতক্ষীরায় পাটকেলঘাটায় সুমা হালদার (১৮) নামের এক গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বুধবার(১৮ সেপ্টেম্বর) সকালে নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে মঙ্গলবার(১৭ সেম্পেম্বর) রাতে পাটকেলঘাটা থানার ধানদিয়া এলাকার কৃষ্ণনগর গ্রামের মালোপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী, শাশুড়ি ও ভাশুর পলাতক রয়েছে।

নিহতের পিতা পুলিন হালদার ও স্থানীয়রা জানান, মাত্র একমাস ১৮ দিন পূর্বে ধানদিয়া এলাকার কৃষ্ণনগর গ্রামের আনন্দ বিশ্বাসরে ছেলে সুব্রত বিশ্বাসের সাথে বিয়ে হয় তার মেয়ে সুমা হালদারের। বিয়ের সময় বাবার দেওয়া পাঁচভরি সোনার গহনা নেওয়ার জন্য নিয়মিত চাপ দিতে থাকেন করে তার স্বামী সুব্রত, শাশুড়ি করুনা বিশ্বাস ও ভাশুর বাসুদেব বিশ্বাস।

সুমা হালদার তার নিজের ব্যবহারের গহনা দিতে রাজি না হওয়ায় তার স্বামী সুব্রত বিশ্বাস, ভাশুর ও শাশুড়ি তাকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আড়ার সাথে গলায় গামছা দিয়ে ঝুলিয়ে দেন। পরে এলাকায় প্রচার করেন যে, তাদের বৌ আতœহত্যা করেছে। পাটকেলঘাটা থানা পুলিশ খবর পেয়ে নিহত ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: রেজাউল ইসলাম বলেন, নিহত ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক