পাটকেলঘাটায় অসামাজিক কার্যকলাপ করাকালে গ্রেফতার ৫ জন

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২১ | আপডেট: ৩:৩৪:অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২১
সাতক্ষীরার পাটকেলঘাটা থানা পুলিশের বিশেষ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার(২৭ অক্টোবর) রাত ১১টার দিকে পাটকেলঘাটা থানা সদরের গোডাউন রোডের সুলতান হাজীর মালিকানাধীন বিল্ডিং লোকনাথ ক্লিনিক এর চতুর্থ তলার পূর্ব পাশের ভাড়া দেয়া রুমের ভাড়াটিয়া নিলুফা ইয়াসমিন এর ভাড়া রুমের শয়ন কক্ষ থেকে অসামাজিক কার্যকলাপ করার অপরাধে ৫জনকে গ্রেফতার করা হয়েছে।
 
 
গ্রেফতারকৃতরা হলো: নিলুফা ইয়াসমিন (৩৩), স্বামী-মোঃ ফজর আলী, পিতা-মৃত আল আমিন শেখ, সাং-বেতাগ্রাম, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা, পিতার বাড়ী সাং- খলিষখালী, থানা-পাটকেলঘাটা, জেলা-সাতক্ষীরা, মোঃ ফজর আলী (৩৮) পিতা- তালেব গাজী, সাং-বেতাগ্রাম, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা, শশুর বাড়ী সাং-খলিষখালী, থানা-পাটকেলঘাটা, জেলা-সাতক্ষীরা, আখি মনি (১৯), পিতা- আজিজ শেখ, সাং-চুকনগর (বাজারের পাশে), থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা, চিরঞ্জিত দাস(২৭), পিতা- সুনীল কুমার দাস, মিন্টু দাস(৩৬), পিতা- সুকুমার দাস, উভয় সাং- ধুলান্দা (ধুলন্ডাডাংগা), থানা-তালা, জেলা-সাতক্ষীরা।
 
স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবত উক্ত বিল্ডিংয়ের চতুর্থ তলায় ঐ দু’মহিলা পতিতাবৃত্তি করে আসছিল। বারবার বিল্ডিং এর মালিককে অবগত করা হয়েছে। কিন্তু তিনি বিষয়টি কর্ণপাত করেননি বরং মিথ্যা ও বানোয়াট বলে উড়িয়ে দেন।
 
পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নাজমুল হুদা জানান, বৃহস্পতিবার(২৮ অক্টোবর) আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।
 
 

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স