পাটকেলঘাটার খলিষখালীতে এক এনজিও কর্মীর বিরুদ্ধে নারী শ্লীলতাহানির অভিযোগ

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০ | আপডেট: ১:১১:অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০
সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার খলিষখালীতে এনজিও সংস্থা  উন্নয়ন প্রচেষ্টার এক মাঠ  কর্মীর বিরুদ্ধে নারী শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে রবিবার(৪ অক্টোবর) সন্ধ্যায় থানার খলিষখালীতে। 
 
সরজমিনে গেলে  ভুক্তভোগী ঐ নারী স্বপ্না দেবনাথ(২৩) জানান, ১ বৎসর পূর্বে পোল্ট্রি খামারে মুরগী চাষের  জন্য উন্নয়ন প্রচেষ্টা থেকে  ৪০ হাজার টাকা ঋন গ্রহন করে নিয়মিত কিস্তি দিয়েও আসছি।
 
বর্তমানে দেশে  করোনা ভাইরাসে অর্থনৈতিক সংকটের  কারনে কিস্তি দিতে মাঝে মাঝে বিলম্ব হচ্ছে। আমি গত ২ মাসের পুরো কিস্তি না দিতে পারলেও যতদুর সম্ভব দিয়ে আসছি। কিন্তু (৪ অক্টোবর) সন্ধ্যায় মাঠকর্মী বিশ্বজিৎ মন্ডল  বাড়িতে এসে  আমাকে  অকথ্য ভাষায় গালি গালাজ করে ও জোর পূর্বক টাকা আদায়ের চেষ্টা করে । আমি তার কাছে কাকুতি মিনতি করে  সময় নিতে চাইলে সে আমাকে এসে মারতে উদ্যত হয়  ও শ্লীলতাহানির চেষ্টা করে। তখন  আমার চিৎকারে  বাড়ির পাশের প্রতিবেশীরা  এসে আমাকে রক্ষা করে। অবস্থা বেগতিক দেখে ঐ মাঠ কর্মী সেখান থেকে পালিয়ে যায়।
 
এ বিষয়ে খলিষখালী উন্নয়ন প্রচেষ্টা সংস্থায় কর্মরত মাঠকর্মী বিশ্বজিৎ মন্ডলের কাছে জনাতে চাইলে তিনি ঘটনাটি অস্বীকার করে বলেন, আমি সেখানে কিস্তির টাকা আনতে গিয়েছিলাম তবে এ ধরনের কোন ঘটনা ঘটেনি।  
 
খলিষখালী  উন্নয়ন প্রচেষ্টা শাখা ব্যাবস্থাপক  সাজিবুর রহমান জানান, আমি গত ১ সেপ্টেম্বর এই অফিসে যোগদান করি। স্বপ্না দেবনাথ ১ বছর মেয়াদি সাপ্তাহিক ৭৫০ টাকা  নিয়ে
ঠিকমত কিন্তি দেয়না বলে আমার মাঠ কর্মী (৪ অক্টোবর) সন্ধ্যায় তাদের বাড়িতে গিয়েছিল। তবে এ ধরনের  কোন ঘটনা ঘটেনি। আর যদিও ঘটে থাকে তাহলে বিষয়টা অত্যান্ত  দুঃখজনক ।
 
বিষয়টি নিয়ে তালা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেনের সাথে কথা বলার জন্য যোগাযোগের  চেষ্টা করলে তার ব্যবহৃত ফোন নাম্বারটি বন্দ পাওয়া যায়।
 
কেকে/ডেক্স

আপনার মতামত লিখুন :

কিশোর কুমার। নিজস্ব প্রতিবেদক। ডেক্স