পাটকেলঘাটার কুমিরা ও খলিষখালীতে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০ | আপডেট: ৬:০৫:অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০
মাদক, সন্ত্রাস, ইভটিজিং,  বাল্যবিবাহ রোধ  ও পুলিশের সেবা জনগনের  দৌড় গোড়ায় পৌঁছে দিতে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার কুমিরা ও খলিষখালীতে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্ভোদন করা হয়েছে। আজ রবিবার(২৬জুলাই) কুমিরা ও খলিষখালী  ইউনিয়ন পরিষদের হল রুমে উক্ত কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।
 
উদ্বোধন  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার( তালা-পাটকেলঘাটা সার্কেল) হুমায়ন কবির। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিল পাটকেলঘাটা  থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ।
 
অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ(তদন্ত) জেল্লাল হোসেন, এস আই কৃষ্ণ কুমার, নিখিল বিশ্বাস, এ এস আই নিজাম উদ্দীন, রফিকুল ইসলাম, কুতুবউদ্দীন সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যগন।
 
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন, খলিষখালী ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান ও কুমিরা ইউপি চেয়ারম্যান শেখ আজিজুল ইসলাম। এ সময় প্রধান অতিথি বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্ভোধন ঘোষনা করেন। এছাড়া জনগনের দোড় গোড়ায় পুলিশি সেবা কিভাবে পৌছানো যায় সে বিষয়ে আলোকপাত করেন তিনি ।
 
তিনি আরও বলেন,  পুলিশি সেবা গ্রহনের ক্ষেত্রে কোন প্রকার হয়রানি, দূর্নীতি বা উৎকোচ প্রদান করা যাবে না। যদি  কেউ এ ধরনের কার্যকলাপ করে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স