নানা কর্মসূচির মধ্য দিয়ে সাবেক প্রাদেশিক পরিষদ সদস্য ও সাতক্ষীরার দৈনিক পত্রদূত সম্পাদক শহীদ স.ম আলাউদ্দীনের শাহাদাৎ বার্ষিকী পালিত

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯ | আপডেট: ৭:৪১:অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা:
নানা কর্মসূচির মধ্য দিয়ে সাতক্ষীরায় সাবেক প্রাদেশিক পরিষদ সদস্য ও দৈনিক পত্রদূতের প্রতিষ্ঠাতা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শহীদ স.ম আলাউদ্দীনের ২৩ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার সকাল ৯ টায় মরহুমের গ্রামের বাড়ি তালা উপজেলার মিঠাবাড়িতে প্রেসক্লাব নেতৃবৃন্দ, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও পরিবারের সদস্যরা তার মাজারে পুষ্পমাল্য প্রদান ও কবর জিয়ারত করেন। এর পর বেলা ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবে তার বর্ণাঢ্য রাজনৈতিক ও সাংবাদিকতা জীবন তুলে ধরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, আনিসুর রহিম, এড, আবুল কালাম আজাদ, প্রেসক্লাব সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাবেক সাধারন সম্পাদক আব্দুল বারী, এম.কামরুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, কার্যনির্বাহি সদস্য সেলিম রেজা মুকুল, বাংলাভিশন টিভি চ্যানেলের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান, মোহনা টিভির জেলা প্রতিনিধি আব্দুল জলিল প্রমুখ।
বক্তারা বীর মুক্তিযোদ্ধা শহীদ স.ম আলাউদ্দীন হত্যার বিচার দাবী করে বলেন, ১৯৯৬ সালের ১৯ জুন রাত ১০ টা ২৩ মিনিটে সদর থানা থেকে মাত্র দশ হাত দুরে পত্রিকা অফিসে কর্মরত অবস্থায় ঘাতকের বুলেটের আঘাতে প্রাণ হারান শহীদ স.ম আলাউদ্দীন। বর্ণাঢ্য জীবনে তিনি প্রাদেশিক পরিষদের সদস্য হওয়া ছাড়াও তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি, ভোমরা স্থলবন্দরের প্রতিষ্ঠাতা সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিয়েছিলেন। বক্তারা এ সময়, বীর মুক্তিযোদ্ধা শহীদ স.ম আলাউদ্দীন হত্যার সাথে জড়িতদের অইনের আওতায় এনে বিচারের জোর দাবী জানান।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক