তালা জেলেপল্লীর মেধাবী মারুফার পড়াশোনার দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২২ | আপডেট: ৬:৫৫:অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২২
তালার জেলেপল্লীর মেধাবী মারুফাকে শুভেচ্ছা উপহার তুলে দিচ্ছেন সাতক্ষীরা সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সাতক্ষীরা মেডিকেলে চান্স পাওয়া তালার জেলেপল্লীর মেধাবী মেয়ে মারুফা খাতুনের পড়াশোনার দায়িত্ব নিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। রবিবার (১০ এপ্রিল) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মারুফা ও তার পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন জেলা প্রশাসক। এ সময় জেলা প্রশাসক মারুফার পরিবারের সার্বিক খোঁজ খবর নেন। মারুফার মেডিকেলে পড়াশোনার জন্য সকল ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এ সময় সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি মারুফার হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন। সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস, তালা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান, তালা মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম, মারুফার পিতা আজিত বিশ্বাস, মা তাসলিমা বেগম এসময় উপস্থিত ছিলেন।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস জানান, জেলা প্রশাসক মহাদয় মারুফা ও তার পরিবারের সাথে দেখা করেছেন। তিনি মেডিকেলে পড়াকালীন সকল খরচ বহনের আশ্বাস দেন।

প্রকাশ, মারুফা এমবিবিএস ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় ৭৪ স্কোর নিয়ে ৩৫৩৪ মেরিট পজিশনে সাতক্ষীরা মেডিকেলে ভর্তির সুযোগ পেয়েছেন। কিন্তু তার ভর্তি ও লেখাপড়ার খরচ নিয়ে দুশ্চিন্তায় পড়ে পরিবার। তালার জেয়ালা নলতা মৎস্যজীবী বাবা আজিজ বিশ্বাস ও গৃহিণী তাসলিমা বেগমে তিন সন্তানের মধ্যে মারুফা বড়। তিনি তালা মহিলা কলেজ থেকে উচ্চ মাধ্যমিকে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা