তালা উপজেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন সাংবাদিক নেতা মোজাফ্ফর রহমান

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯ | আপডেট: ৬:৫০:অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯

ডেক্স রিপোর্ট:
বাংলাদেশ আওয়ামীলীগ তালা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে বিশিষ্ট সাংবাদিক নেতা সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বিটিভি’র জেলা প্রতিনিধি মোজাফ্ফর রহমানকে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করেছেন কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সূত্র জানায়, মোজাফ্ফর রহমান ১৯৯৩ সাল থেকে ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। সে সময় তিনি খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্বে ছিলেন। ১৯৯৩-৯৪ সালে পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ কলেজ ছাত্রলীগের প্রচার সম্পাদকের দায়িত্বে ছিলেন। ১৯৯৭-৯৮ সালে কেশবপুর কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেন। একই সাথে তালা উপজেলা ছাত্রলীগের সদস্য ছিলেন।


১৯৯৯-২০০০ সালে তালা উপজেলা যুবলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করেন মোজাফ্ফর রহমান। ২০০৮-০৯ সালে তালা উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান তিনি এবং পরবর্তীতে তিনি খলিষখালী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পান।


২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের তৃণমূলের ভোটে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে খলিষখালী ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। বর্তমানে তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে সংগঠনকে গতিশীল করতে কাজ করে যাচ্ছেন। ব্যক্তি জীবনে মোজাফ্ফর রহমান একজন সংবাদ কর্মী। তিনি বাংলাদেশ টেলিভিশনের সাতক্ষীরার জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক। তিনি জনপ্রিয় ব্যক্তি হিসাবে সমধিক পরিচিত।


এদিকে সাংবাদিক নেতা মোজাফ্ফর রহমান তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় খলিষখালী ইউনিয়ন আওয়ামী লীগ, ইউনিয়ন ছাত্রলীগ, শ্রমিকলীগ নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক