তালায় বিভিন্ন রোগে আক্রান্ত ২০ জনের মাঝে চেক বিতরণ

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০ | আপডেট: ৬:৩১:অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০
তালায় কিডনি, ক্যান্সার, লিভার সেরোসিস, ষ্টোকেপ্যাারালাইসিস, জন্মগতহৃদরোগ ও থ্যালাসেমিয়াসহ বিভিন্ন রোগে আক্রান্ত ২০ জনকে পঞ্চাশ হাজার টাকা করে এবং ৮টি মসজিদের উন্নয়নে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণসহ নগদ টাকা বিতরণ করা হয়।
 
 
রবিবার (১২ জুলাই) সকালে তালা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সমাজসেবা অফিসের পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত চেক বিতরণ করেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, তালা রির্পোর্টাস ক্লাবের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন কমান্ডার মোঃ মফিজ উদ্দীন, সমাজসেবা অফিসের সুপারভাইজার  মোঃ এনামুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা অফিসার শেখ আব্দুল আউয়াল।
 
 
এ সময় বিভিন্ন রোগে আক্রান্ত ২০ জন অসুস্থ রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে মোট ১০ লক্ষ চেক বিতরণ করা হয়। এছাড়া ৮টি মসজিদের উন্নয়নে নগদ টাকা বিতরণ করেন প্রধান অতি

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা