তালায় নিরাপদ ফসল উৎপাদন প্রকল্পের আওতায় মাঠ দিবস অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০ | আপডেট: ৮:২০:অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

সাতক্ষীরার তালায় পরিবেশ বান্ধব কৌশলের মাধ্যমে নিরাপদ ফসল উৎপাদন প্রকল্পের আওতায় মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে ইসলামকাটি ইউনিয়নের গোপালপুর গ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে মাঠদিবসে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ।
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুভাস সেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসবে বক্তব্যে রাখেন,তালা উপজেলা কৃষি অফিসার (ভারপ্রাপ্ত) শুভ্রাংশু শেখর দাশ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

এসময় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, আগ্রহী কৃষান-কৃষানি এবং ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তাদের উপস্থিতিতে কৃষিকে ‘নিরাপদ’ ও ‘লাভজনক ব্যবসায়’ পরিনত করতে সর্বদা কৃষকের পাশে থেকে সেবা প্রদানের ধারা অব্যাহত রাখার প্রত্যয় বক্তরা।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎকুমার বলেন,বর্তমান বৈশ্বিক প্রেক্ষাপটে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক উপজেলা কৃষি বিভাগ যেভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে তা প্রশংসার দাবি রাখে।

 

তালা উপজেলা কৃষি অফিসার (ভারপ্রাপ্ত) শুভ্রাংশু শেখর দাশ বলেন ” আমরা খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্নতা অর্জন করেছি, এখন প্রয়োজন নিরাপদ খাবার। উৎপাদনের ক্ষেত্রে পরিবেশ বান্ধব কৌশল ব্যবহারের মাধ্যমে নিরাপদ ফসল নিশ্চিত করা জরুরী।”


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা