তালায় করোনার উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০ | আপডেট: ১১:৪৩:অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০
তালায় জ্বর, সর্দি ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক বৃদ্ধসহ দু’জনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে ও মঙ্গলবার (২৫ আগষ্ট) সকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। মৃত ব্যক্তিরা হলেন তালা উপজেলার খলিলনগর গ্রামের মৃত শরিফ হোসেনের ছেলে বৃদ্ধ ঈমান আলী (৯০) ও একই উপজেলার সেনেরগাতি গ্রামের মৃত জিতেন্দ্র নাথের ছেলে প্রশান্ত নাথ (৪০)। এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে মঙ্গলবার পর্যন্ত মারা গেছেন অন্তত ৮১ জন।
 
 
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে গত ২১ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন তালা উপজেলার খলিলনগর গ্রামের ঈমান আলী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত পৌনে ৮ টার দিকে তিনি মারা যান।
 
 
এদিকে, করোনার উপসর্গ নিয়ে গত ১৯ আগষ্ট একই উপজেলার সেনেরগাতি গ্রামের প্রশান্ত মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে তিনিও মারা যান। মেডিকেলে ভর্তির পর পরই মৃত দুই ব্যক্তিরই নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখনও পর্যন্ত তাদের রিপোর্ট পাওয়া যায়নি।
 
 
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।
 
 
তিনি আরো জানান, জেলায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ৮১ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৭ জন।

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা