তালায় এক ব্যক্তিকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯ | আপডেট: ৯:১১:অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, তালা:
সাতক্ষীরার তালা উপজেলায় শহিদুল গাজীকে (৩৫) বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। তাকে হত্যার উদ্দেশে অতর্কিত হামলা চালানো হয়েছে বলে দাবি করেছেন তার স্ত্রী রিনা বেগম। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেেেক্য্র ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৭টায় ঘোনা বাজারের শাহিনের মুদি দোকানে এ ঘটনা ঘটে। আহত শহিদুল গাজী ঘোনা গ্রামের মৃত মোজাম গাজীর ছেলে।
শহিদুল গাজীর স্ত্রী রিনা বেগম জানান,এলাকার রাজ্জাক খাঁর ছেলে সোহাগ খাঁ (২৫) এর নেতৃত্বে হৃদয়,জাহিদসহ কয়েকজন মিলে লাঠিসোটা ও লোহার রড দিয়ে ঘোনা বাজারে শাহিনের মুদি দোকানে শুক্রবার রাতে শহিদুল গাজীকে পিটিয়ে রক্তাক্ত জখম করে তারা। লোহার রডের আঘাতে মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে ফোলা ও জখম হয়। এ সময় তার আতœচিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে শনিবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তালা স্বাস্থ্যকমপ্লেক্য্রে’র কর্তব্যরত চিকিৎসক জানান,তার মাথায় ৬টি সেলাই দেওয়া হয় এবং বাম হাত ভেঙ্গে গেছে।
এবিষয়ে তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন,এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক