ডুমুরিয়া মহিলা কলেজ মোড় এলাকায় বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০ | আপডেট: ৬:১৭:অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

খুলনা সাতক্ষীরা মহাসড়কে থামছে না মৃত্যুর মিছিল আজও প্রাণ গেলো দুই যুবকের আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার ডুমুরিয়া সদরের মহিলা কলেজ মোড় এলাকায় বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আহত ৫ হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে; খুলনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি মাহেন্দ্র এবং সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া মহিলা কলেজ মোড় এলাকায় পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে।

এতে ডুমুরিয়া উপজেলার সাজিয়াড়া গ্রামের মাহেন্দ্রা চালক আমিনুল ইসলাম (৫৫) এবং গাড়ির যাত্রী একই উপজেলার সাহস গ্রামের মিজানুর রহমান শেখ (৬০) নিহত হন।এছাড়া মাহেন্দ্রে থাকা আরো ৫ জন যাত্রী আহত হয়েছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সড়কের বিপদজনক বাঁকে যাত্রী নিয়ে মাহেন্দ্রটি হাইওয়েতে ওঠার সময় দুর্ঘটনায় পড়ে। এতে ঘটনাস্থলে ৫জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আমিনুল ও মিজানুর। দুর্ঘটনায় আহত আরেকজনের অবস্থাও আশংকাজনক।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা