ডুমুরিয়ায় ২৪ঘন্টার ব্যবধানে আরো এক স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১ | আপডেট: ১২:৫৬:অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১
খুলনার ডুমুরিয়ায় ২৪ ঘন্টার ব্যবধানে অপূর্ব মন্ডল(১৬) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে তুচ্ছ ঘটনায় ছোট বোনের সাথে ঝগড়া অভিমানে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। অপূর্ব বরুনা পিডিসি মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। রোববার সন্ধ্যায় উপজেলার কাগজীপাড়া গ্রামে তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থী আত্মহত্যা করে।

এলাকাবাসি ও পুলিশ জানায়, এসএসসি পরীক্ষার্থী অপূর্ব মন্ডল(১৬) উপজেলার বরুনা গ্রামের রাজবংশীপাড়ার স্বপন মন্ডলের ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় ৭ম শ্রেণিতে পড়ুয়া একমাত্র বোন অনামিকা(১৩) এর সাথে ডিম ভেজে ভাগাভাগি নিয়ে বাকবিতন্ডা হয়। বোনের উপর অভিমান ও ক্ষোভে রাত ৯টায় অপূর্ব নিজের ঘরে বোনের ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওবাইদুর রহমান বলেন, ডিম খাওয়াকে কেন্দ্র করে ছোট বোনের সাথে ঝগড়া করে অপূর্ব নামের ছেলেটি আত্মহত্যা করেছে। লাশ পোস্ট মর্টেম করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

অপরদিকে ডুমুরিয়া উপজেলার সাহস ইউনিয়নের কাগজীপাড়া গ্রামে মোবাইলে গেম খেলা নিয়ে ভাইয়ের সাথে ঝগড়া করে রোববার সন্ধ্যায় গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে ৩য় শ্রেণির স্কুলছাত্রী বৃষ্টি (৯)।

ডুমুরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেখ ফিরোজ আহমেদ বলেন, ১ দিনের ব্যবধানে ২ শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা উদ্বেগজনক। আত্মহত্যারোধে সামাজিকভাবে শিশুদের আত্মশুদ্ধির জন্য ব্যাপক সচেতনতা সৃষ্টি প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা