ডুমুরিয়ায় যাত্রা শিল্পীর আত্নহত্যা

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২২ | আপডেট: ৭:২৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২২

ডুমুরিয়ায় স্বামীর উপর অভিমান করে তানজিলা আক্তার মীম(১৯) নামে এক যাত্রা শিল্পী (নর্তকী) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাতে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে। 

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রুদাঘরা গ্রামের নাজমুল হোসেনের সাথে রঘুনাথপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের  তানজিলা আক্তার মীমের বছর দুয়েক আগে বিয়ে হয়। মীম বাপের বাড়িতে স্বামীকে নিয়ে থেকে যাত্রা ও এ্যামেচার মঞ্চে পারিশ্রমিকের বিনিময়ে নর্তকী হিসেবে নাচ-গান করতো। গতকাল রোববার বিকেলে মীম স্বামীকে সাথে নিয়ে যশোর জেলার কেশবপুর থানার পাথরঘাটা নামক গ্রামের একটি মন্দিরে স্বরসতি পুজা উপলক্ষে আয়োজিত যাত্রা মঞ্চে নর্তকী হিসেবে যান। সেখানে যেয়ে স্বামীর সাথে ঝগড়া বিবাদের একপর্যায়ে নাচ-গান না করে মীম রাত ১২ টার দিকে স্বামীর সাথে বাড়িতে ফিরে এসে ঘুমিয়ে পড়ে। রাত ১ টা হতে ভোর ৫টার মধ্যে মীম সকলের অগোচরে নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে থানায় একটি অপমৃত মামলা করেছেন। লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা