ডুমুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩টি মোটরসাইকেল অস্ত্রসহ ৬ ডাকাত আটক

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২২ | আপডেট: ৯:০১:অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২২

খুলনার ডুমুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার ভোর ৪টার দিকে থানার গুটুদিয়া এলাকার একটি পোল্ট্রি ফার্মের নিকট থেকে তাদের আটক করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

পুলিশ জানায়, রোববার রাত থেকে তারা ওই এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। তাদের চলাফেরা দেখে এলাকাবাসী থানা পুলিশকে জানায়। খবর পেয়ে ডুমুরিয়া থানার উপ পরিদর্শক জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স সহ উক্ত স্থানে পৌছে তাদের গতিবিধি লক্ষ্য করতে থাকেন।

একপর্যায়ে পুলিশ তাদের আটক করে পুলিশ, এসময় তাদের কাছ থেকে ৩টি মোটর সাইকেল ও ছোরা, কুড়াল সহ কয়েকটি দেশী অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হল, খুলনা মহানগরীর টুটপাড়া এলাকার অলিয়ার রহমানের ছেলে সাকিবুর রহমান জিতু (৩১), হুমায়ুন কবিরের ছেলে রিয়াদ খান (২৪), পশ্চিম বানিয়াখামার এলাকার আমিনুল ইসলামের ছেলে হিমেল বাবু (২৩), সালাম হাওলাদারের ছেলে রাজু হাওলাদার (২৮), সোনাডাঙ্গার আলীর ক্লাব এলাকার রুহুল আমীনের ছেলে তৌহিদুল ইসলাম (৩০) এবং ডুমুরিয়া থানার গুটুদিয়া গ্রামের হাবিবুর মোড়লে ছেলে সিরাজুল ইসলাম (৪৫)।

টকের পর থানায় নিয়ে এসে পুলিশের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে স্বীকার করেছে। ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বলেন, সোমবার তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা