কোভিড-১৯ আক্রান্ত সামেক হাসপাতালে এক ব্যবসায়ীসহ দুইজনের মৃত্যু

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০ | আপডেট: ১:০৪:অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০

কোভিড-১৯ আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যবসায়ীসহ দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ আগস্ট) রাত সাড়ে ৯ টায় একজন ও রাত ১ টার দিকে আরও একজন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

কোভিড আক্রান্তরা হলেন, সাতক্ষীরার দেবহাটা উপজেলার ভাতশালা গ্রামের আবুল কাশেমের ছেলে উপজেলা যুবলীগ নেতা ও ব্যবসায়ী বদিউজ্জামান কান্ত (৫০) ও শ্যামনগর উপজেলার চন্ডিপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো.হাফিজুর রহমান (৪০) কোভিড উপসর্গ নিয়ে তিনি মারা গেছেন।

বুধবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৭ টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা.মানস কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান,গত (২৯ জুলাই) জ্বর ও শ্বাসকষ্টসহ কোভিড উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন দেবহাটা উপজেলার ভাতশালা গ্রামের বদিউজ্জামান কান্ত। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি গেলো রাত সাড়ে ৯ টায় মারা যান।

এদিকে, জ্বর ও শ্বাসকষ্টসহ কোভিড উপসর্গ নিয়ে গত (২ আগষ্ট) মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন শ্যামনগর উপজেলার চন্ডিপুর গ্রামের মো.হাফিজুর রহমান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি রাত ১ টার দিকে মারা যান।

মেডিকেল অফিসার ডা.মানস কুমার মন্ডল আরও জানান, ভর্তির পর তাদের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়। পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ পাওয়া যায় বলে জানায় স্বাস্থ্য বিভাগ। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

সাতক্ষীরা সিভিল সার্জন আফিসের তথ্য মতে, কোভিড আক্রান্ত হয়ে জেলায় আজ পর্যন্ত মারা গেছেন মোট ২৬ জন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স