কলারোয়া পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জমাদি পাঠানো শুরু

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১ | আপডেট: ৯:১৬:অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জমাদি পাঠানো শুরু হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুর থেকে এ নির্বাচনী সামগ্রী পাঠানো কার্যক্রম শুরু হয়। এদিকে, সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য ৪ স্তরের নিরাপত্তা বলয় গড়ে তুলেছে প্রশাসন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিসারের পক্ষ থেকে প্রত্যেক ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারের হাতে ব্যালট বক্স, ব্যালটসহ বিভিন্ন নির্বাচন সামগ্রী তুলে দেওয়া হয়। দায়িত্বভার বুঝিয়ে দেওয়া হয় নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ, আনছার ভিডিপি সদস্যদের।

 

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটাণিং অফিসার মোঃ নাজমুল কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

 

কলারোয়া পৌরসভায় আগামীকাল ৩০ জানুয়ারী ৯টি কেন্দ্রে ৬৩টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট কেন্দ্র গুলোতে নির্বাচন সামগ্রী পাঠানোর কাজ শুরু হয়েছে। শনিবার শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের কাজ শেষ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

 

কলারোয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মীর খায়রুল কবির জানান, কলারোয় পৌরসভার ৯ টি কেন্দ্রই গুরুত্বপর্ণ। গুরুত্ব পর্ণ কেন্দ্র  গুলোতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থাও রাখা হয়েছে। তিনি জানান, উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি পুলিশের পূর্ণ নিয়ন্ত্রনে রয়েছে। যেকোন মুল্যে পৌর নির্বাচন সুষ্টু ও শান্তিপূর্ণ হবে।

 

উল্লেখ্য: কলারোয়া  পৌরসভায় ২১ হাজার ২’শ ৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ২’শ ৮৫ জন ও নারী ভোটার রয়েছে ১০ হাজার ৯’শ ৯৬ জন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স