কলারোয়ায় ধর্ষণের অভিযোগে ছাত্রসংঘের সভাপতি অভিসহ দু’যুবক আটক

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৯ | আপডেট: ২:১০:অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার কলারোয়া উপজেলায় অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভিসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার রাতে তাদেরকে কলারোয়া থানার সামনে থেকে আটক করা হয়।


সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আটক ওই যুবকরা হলেন,উপজেলা পৌর সদরের যুগিবাড়ি গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে মো.শুভ হোসেন (২২) এবং কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের ডাক্তার আমানুল্লাহ আমানের ছেলে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভি (২৪)।


এর আগে রবিবার সন্ধ্যায় ওই স্কুল ছাত্রীর বাবা কলারোয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামীরা হলেন,কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মুনছুর আলীর ছেলে মো. গালিব (৩৫) ও কলারোয়া পৌর সদরের আলতাফ হোসেনের ছেলে আল আমিন (১৯)।


মামলার বিবরণীতে জানা গেছে, ধর্ষণের শিকার ওই তরুণী কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। গত ২০ ডিসেম্বর তার মেয়ে কেনাকাটার জন্য কলারোয়া বাজারে আসে। পথিমধ্যে কলারোয়া সরকারি কলেজের সামনে পৌছালে মো. গালিব ও আল আমিন তার মেয়েকে জোর করে এক ধরণের তরল জাতীয় পানি পান করায়। এরপর থেকে তার শরীর ঝিমঝিম করতে থাকে। বাজার থেকে বাড়ি ফেরার পর তার বমি-বমি ভাব হলে সে পান খাওয়ার জন্য স্থানীয় পানের দোকানে যায়। দোকান থেকে ফেরার পথে শুভ এবং অভি মোটরসাইকেলে করে তাকে জোরপূর্বক উঠিয়ে তেলকাড়ার বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে শুভ তাকে ধর্ষণ করে খুন করতে উদ্যত হয়। কিন্তু অভি তাতে বাঁধা দিলে তারা তাকে মাহমুদপুর মান্দার তলা ব্রিজের সামনে একটি বাগানে ফেলে যায়। পরে ওই স্কুল ছাত্রীর মা ও আকাশ নামের এক যুবক তাকে উদ্ধার করে।


কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুনীর উল গিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আজ সোমবার সকালে ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষা করার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হবে।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক