কলারোয়ায় দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় পাইলট হাইস্কুল চ্যাম্পিয়ন

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২০ | আপডেট: ৫:১৮:অপরাহ্ণ, মার্চ ১০, ২০২০
নিজস্ব প্রতিবেদক, কলারোয়া(সাতক্ষীরা):
কলারোয়ায় দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ মার্চ) উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী এ প্রতিযোগিতায় উপজেলার ৮টি মাধ্যমিক স্কুলের শিক্ষার্থী বিতার্কিকরা অংশগ্রহণ করেন। উপজেলা পর্যায়ের এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল। রানার্সআপ হয়েছে কাজিরহাট গার্লস হাইস্কুল। তৃতীয় হয়েছে সোনাবাড়িয়া হাইস্কুল। সেরা বিতার্কিক নির্বাচিত হয়েছেন কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল দলের দ্বিতীয় বক্তা শিক্ষার্থী মাহফুজুর রহমান। অক্সফ্যাম ইন বাংলাদেশ ও চ্যানেল আই এর সহযোগিতায় দুর্নীতি দমন কমিশন আয়োজিত এ প্রতিযোগিতা বাস্তবায়ন করে কলারোয়া উপজেলা প্রশাসন।
মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ জানান, ‘দুর্নীতি বিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মূখ্য’- শীর্ষক বিতর্ক প্রতিযোগিতায় কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল, গার্লস পাইলট হাইস্কুল, বিএসএইচ সিংগা হাইস্কুল, কাজিরহাট গার্লস হাইস্কুল, ধানদিয়া হাইস্কুল, ভাদিয়ালি হাইস্কুল, সোনাবাড়িয়া হাইস্কুল, দমদম হাইস্কুল অংশ নেয়।
প্রতিযোগিতার কয়েকটি ধাপে বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মহাসীন আলী, নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমি সুপারভাইজার তাপস কুমার দাস, সহকারী প্রোগ্রামার মোতাহার হোসেন ও সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শোভা রায়। সময় নিয়ন্ত্রক ছিলেন সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুনর রশিদ ও কলারোয়া মডেল হাইস্কুলের শিক্ষক মোস্তফা বাকি বিল্লাহ শাহী।

 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক