করোনা জয় করে ফিরলেন পাটকেলঘাটার আনসার সদস্য শুকুর আলী

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, মে ১৭, ২০২০ | আপডেট: ৬:২৫:অপরাহ্ণ, মে ১৭, ২০২০
সম্প্রতি করোনা জয় করে ফিরেছেন সাতক্ষীরার পাটকেলঘাটার এক  আনসার সদস্য মোঃ শুকুর আলী( ৫০)। তিনি  থানার পারকুমিরা গ্রামের  মোঃ আব্দুল জব্বারের পুত্র। তিনি ১৪ আনসার ব্যাটালিয়নে রাঙামাটিতে মোডিকেল এ্যাসিষ্টেন্ট হিসাবে কর্মরত ছিলেন।
 
রবিবার(১৭মে) সুন্দরবনটাইমস.কম এর সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি জানান, পেশাগত দ্বায়িক্ত পালন করতে গিয়ে  গত ১৮এপ্রিল প্রথম করোনা পজেটিভ ধরা পড়ে। এরপর আমার  অবস্থা খারাপ হতে থাকলে ১৯ এপ্রিল আমার উর্ধতন কর্তৃপক্ষ আমাকে ঢাকার মুগদা মোডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করেন। দীর্ঘ ২১দিন চিকিৎসা শেষে গত  ১১ মে আমার রেজাল্ট নেগেটিভ আসে। তারপর শনিবার(১৬মে) রাতে ঢাকা থেকে এ্যাম্বুলেন্স যোগে বাড়িতে ফিরে আসি। বর্তমানে আমি সম্পুর্ন সুস্থ  আছি ।
 
তিনি আরও জানান, আমি করোনা পজেটিভ হওয়ার পরে হাসাপতালের  ডাক্তার নার্সরা ও আমার ইউনিটের লোকজন আমাকে সবসময় সাহস জুগিয়েছেন। আল্লাহর অসেস রহমতে আমি করোনাকে জয় করে ফিরে এসেছি। পরিশেষে তিনি আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হওয়ার আহবান জানান। 
 
বিষয়টা নিয়ে পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদের সাথে কথা বললে তিনি জানান, গতকাল গভীর রাতে চেকপোস্টে তাকে আটক করা হয়। এসময় তার করোনা নেগেটিভ  হওয়া হাসপাতালে ছাড়পত্র থাকায় তাকে বাড়িতে পাঠানো হয়। বর্তমানে তিনি তার বাসায় হোম কোয়ারন্টিনে আছেন।

আপনার মতামত লিখুন :

কিশোর কুমার। নিজস্ব প্রতিবেদক। পাটকেলঘাটা, সাতক্ষীরা