করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে এক নারীসহ দুই জনের মৃত্যু

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২১ | আপডেট: ১:৪৪:অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২১

করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে, করোনায় আক্রান্ত হয়ে আজ পর্যন্ত জেলায় মারা গেছেন মোট ৩৪ জন। আর ভারাসটির উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন আরো অন্ততঃ ১৬০ জন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরার মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. কুদরত-ই-খুদা বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তারা দুইজন ১ ঘন্টার ব্যবধানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন, খুলনা জেলা সদরের দোলখোলা এলাকার মৃত অধির কুমার পালের পালের ছেলে করোনা আক্রান্ত অসিত কুমার পাল (৬৫) ও সাতক্ষীরার কালিগঞ্জ কালিগঞ্জ উপজেলার আড়ংখোলা গ্রামের ইন্তাজ আলীর স্ত্রী শরীফা খাতুন (৬৪)। তিান করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।  

মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, জ¦র, সর্দি, কাশি, শ্বাসকষ্টসহ করোনা আক্রান্ত হয়ে গত ১৪ মার্চ অসিত কুমার পাল মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পজিটিভ ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে, করোনার উপসর্গ নিয়ে বিকাল ৫ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে মারা যান শরীফা খাতুন। তিনি জ¦র, সর্দি, কাশি, শ্বাসকষ্ট, কিডনি ও হার্টের রোগ নিয়ে গত ২৮ মার্চ ভর্তি হন। তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সাতক্ষীরার মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. কুদরত-ই-খুদা বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দুই ব্যক্তির লাশ সৎকার ও দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স