করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে দুই ঘন্টার ব্যবধানে দুই বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১ | আপডেট: ৭:৪৭:অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই ঘন্টার ব্যবধানে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে। এনিয়ে, জেলায় করোনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্ততঃ ১৫৯ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৩২ জন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শনিবার ভোর রাত সাড়ে ১২ টা থেকে আড়াই টার মধ্যে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন, কলারোয়া উপজেলার হামিদপুর মীর্জাপুর গ্রামের শেখ ইউসুফ আলীর ছেলে শেখ নজরুল ইসলাম (৬৫) ও কালিগঞ্জ উপজেলার বসন্তপুর গ্রামের মৃত উজির আলীর ছেলে শফিউল্লাহ (৭০)।

মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, জ¦র, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ ও স্ট্রোক জনিত রোগ নিয়ে গত ১৩ মার্চ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাত সাড়ে ১২ টার দিকে তিনি মারা যান। এদিকে, একই উপসর্গসহ কিডনি ও ডায়াবেটিস রোগ নিয়ে গত ১০ মার্চ মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন শফিউল্লাহ। তিনিও ভোর রাত আড়াইটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দুই ব্যক্তির লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স