করোনার উপসর্গ নিয়ে “দৈনিক আজকের সাতক্ষীরা” সম্পাদকের মৃত্যু

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০ | আপডেট: ৩:৪০:অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০

করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক আজকের সাতক্ষীরা’র সম্পাদক ও প্রকাশক মহসিন হোসেন বাবলু। রোববার ভোর রাত দুইটার দিকে তিনি তার সাতক্ষীরা শহরের রসুলপুর মেহেদীবাগের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি সাতক্ষীরা শহরের রসুলপুর মেহেদীবাগের মুনসুর আলীর ছেলে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাংবাদিক মহসিন হোসেন বাবলু এবং তার স্ত্রীর মর্জিনা খাতুনের করোনা উপসর্গ দেখা দিলে তারা নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তার স্ত্রী সাতক্ষীরা সদর হাসপাতালের সিনিয়র স্টার্ফ নার্স।

জানা গেছে, মহসিন হোসেন বাবলু জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কয়েকদিন ধরে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তার স্ত্রী মর্জিনা খাতুনও জ্বরে ভুগছেন। এছাড়া তিনি দীর্ঘদিন ধরে হার্টেরও চিকিৎসা নিচ্ছিলেন। ভোর রাতে তার বুকের ব্যাথা অনুভুত হলে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, সাংবাদিক মহসিন হোসেন বাবলুসহ তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করা হবে। স্বাস্থ্য বিভাগের রীতিনীতি মেনে তার লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তিনি আরো জানান, তার বাড়ি লক ডাউনের প্রস্তুতি চলছে।

এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন ৩৪ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ১২ জন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স