আম্ফানে ক্ষতিগ্রস্ত ৮০ পরিবারকে উত্তরণের নগদ অর্থ প্রদান

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, জুন ৯, ২০২০ | আপডেট: ৯:২৭:অপরাহ্ণ, জুন ৯, ২০২০

সাইক্লোন আম্ফানে ক্ষতিগ্রস্ত ৮০ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেছে বে-সরকারী সংস্থা উত্তরণ। মঙ্গলবার (৯ জুন) সকালে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়নে দাতা সংস্থা সেভ দ্য চিলড্রেন এর অর্থায়নে উত্তরণ কর্তৃক বাস্তবায়িত বাংলাদেশ সাইক্লোন আম্পান রেসপন্স-২০২০ প্রজেক্ট এর আওতায় শর্তবিহীন উক্ত অর্থ বিতরণ করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান মোঃ মজনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম মারুফ তানভির হোসাইন সুজন। উত্তরণের প্রকল্প সমন্বয়কারী হাসিনা পারভীনের সঞ্চালনয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেভ দ্য চিলড্রেন এর প্রতিনিধি অসীম কর্মকার। এ সময় উত্তরণ প্রতিনিধি নাজমা আক্তার, জিয়াসমিন নাহার, রুসায়েদ উল্লাহসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্ত ৪০ জন পুরুষ ও ৪০ জন নারী মিলে মোট ৮০ পরিবারের প্রত্যেকের মাঝে নগদ ৪ হাজার ৫ শত টাকা করে প্রদান করা হয়। এ সময় উপকারভোগীদের যে টাকা দেয়া হয়েছে তারমধ্যে ৩ হাজার টাকা বিশেষ প্রয়োজন মেটাতে এবং বাকি ১৫শত টাকা করোনা ভাইরাস কোভিড-১৯ থেকে রক্ষা পাবার জন্য হাইজিন খাতে খরচ করার পরামর্শ প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা