আপত্তিকর অবস্থায় দেখে হত্যা! নারী-পুরুষের ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ২

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১ | আপডেট: ৬:২৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১
সাতক্ষীরার কলারোয়ায় দুই নারী-পুরুষকে হত্যার অভিযোগে নিহত নারীর স্বামী শেখ আহসান ও দেবর শেখ আসাদকে আটক করে পুলিশ।

আত্মহত্যা নয়, সাতক্ষীরার কলারোয়ায় দুই নারী-পুরুষকে হত্যা করে মরদেহ গাছের ডালে একই রশিতে ঝুলিয়ে দেওয়া হয়েছিল। আর এই হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে নিহত নারীর স্বামী শেখ আহসান ও দেবর শেখ আসাদকে গ্রেফতার এবং হত্যাকান্ডে ব্যবহৃত লোহার রড জব্দ করেছে পুলিশ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে কলারোয়ার শ্রীপতিপুর গ্রামের নিজেদের বাড়ি থেকে তাদের গ্রেফতার ও স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির প্রাচীরের পাশ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত রড উদ্ধার করা হয়।

এর আগে রোববার ভোরে বাড়ির ৫০ গজ দূরের একটি আম গাছের ডাল থেকে বাক প্রতিবন্ধী শেখ আহসানের স্ত্রী ফাতেমা ও শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার করিম পাড়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন জানান, নিহত ফাতেমার সাথে শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার জয়নাল পাড়ের ছেলে করিম পড়ের পরকীয়া সম্পর্ক ছিল। ঘটনার দিন রাতে পরিত্যক্ত এক কক্ষে তাদেরকে এক সাথে আপত্তিকর অবস্থায় দেখে ফাতেমার বাক প্রতিবন্ধী স্বামী ও তার ছোট দেবর প্রথমে দুজনকে লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করে৷ পরে ফাতেমার গায়ে ব্যবহৃত কালো রঙের ওড়না ও গামছা দিয়ে তাদের গলা বেঁধে মরদেহ একটি আম গাছে ঝুলিয়ে দেয় তারা।

এ ঘটনায় নিহত করিমপাড়ের বাবা জয়নাল পাড় থানায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকান্ডে জড়িত দুই প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স