আন্তর্জাতিক মানবধিকার দিবসে সাতক্ষীরায় মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯ | আপডেট: ৩:১৫:অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষ্যে সাতক্ষীরায় মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে সিএসও কোয়ালিশন ও বে-সরকারি উন্নয়ন সংস্থা উত্তরণ অপ্রতিরোধ্য প্রকল্পের আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাব সামনে এই মানববন্ধন ও পথ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এনজিও, শিক্ষা প্রতিষ্ঠান, নাগরিক সংস্থাসহ বিভিন্ন সংগঠন এই অংশগ্রহণ করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যাক্ষ আব্দুল হামিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা নাগরিক আন্দোলন মঞ্চের সভাপতি অ্যাডভোকেট ফাইমুল হক কিসলু, জেলা নাগরিক কমিটির আহবায়ক মোঃ আনিছুর রহিম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহম্মেদ বাপী, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উত্তরণ অপ্রতিরোধ্য প্রকল্পের সমন্বয়কারী মোঃ মনিরুজ্জামান জমাদ্দার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্বদেশ’র নির্বাহী পরিচালক মাধব দত্ত।

এসময় বক্তারা বলেন, আজ আন্তির্জাতিক মানবাধিকার দিবস সারা বিশ্বে পালন হচ্ছে। দেশে এত মানবাধিকার সংস্থা থাকার পরও প্রতিনিয়ত শিশু ধর্ষন, অনিয়ম দূর্ণিতি, অন্যায় অবিচার চলছে। এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং প্রথমে যুব সমাজকে জাগ্রত করতে হবে।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক