আড্ডাবাজদের খুঁজতে সাতক্ষীরায় পুলিশের ড্রোন ব্যবহার (ভিডিও)

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২০ | আপডেট: ১১:৪০:অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরারা জেলার সাত উপজেলার বিভিন্ন এলাকায় আড্ডাবাজি বন্ধ করতে এবার জেলা পুলিশের পক্ষ থেকে শুরু হয়েছে ড্রোন ব্যবহার। সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ শুক্রবার (১৭ এপ্রিল) থেকে আড্ডাবাজদের আস্তানা খুঁজে বের করতে সাহায্য নিচ্ছে ড্রোনের।  

সাবিক বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনির-উল-গিয়াস বলেছেন, কোভিট-১৯ করোনা ভাইরাস সংক্রমনের কবল থেকে সকলকে নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় ড্রোনের ব্যবহার শুরু হয়েছে।

ড্রোন ক্যামেরার মাধ্যমে ছবি ও ভিডিও ধারণ করে চিহ্নিত করা হচ্ছে আড্ডাবাজদের আস্তানা। একই সাথে সনাক্ত করা হচ্ছে আড্ডাবাজদের। চায়ের দোকান খোলা রাখলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

তাছাড়া জেলার আটটি থানার বিভিন্ন এলাকায় ওই ড্রোনের মাধ্যমে আড্ডাবাজদের আস্তানা চিহ্নিত করে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সকলকে করোনা প্রতিরোধে ঘরে থাকার অনুরোধ জানানো হয়েছে। যারা বাইরে এসে ঘুরাঘুরি করবে তাদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

তবে সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, ড্রোন ক্যামেরার মাধ্যমে ছবি ও ভিডিও ধারণ করে চিহ্নিত করা হচ্ছে আড্ডাবাজদের আস্তানা। একই সাথে সনাক্ত করা হচ্ছে আড্ডাবাজদের। চায়ের দোকান খোলা রাখলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে। আড্ডাবাজদের আস্তানা খুঁজে বের করতে অভিযান অব্যাহত থাকবে। করোনা প্রতিরোধে তিনি আরোও বলেছেন, বাসায় থাকুন নিরাপদ থাকুন।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক