পাটকেলঘাটায় ট্রাক-অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ: মা ও নবজাতকের প্রানহানী

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, মে ১০, ২০২৩ | আপডেট: ৪:৫৫:অপরাহ্ণ, মে ১০, ২০২৩
সাতক্ষীরা-খুলনা মহাসড়কে তেলবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে মা ও নবজাতকের প্রানহানী ঘটেছে । একই সময় আহত হয়েছে আরো ৬ জন। তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
 
বুধবার(১০ মে) দুপুর ২টা ৪০মিনিটে মহাসড়কের পাটকেলঘাটা থানার মির্জাপুর শ্মশানঘাট নামক স্থানে মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।
 
নিহতরা হলেন, আশাশুনি উপজেলার খলিশানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন(৪০) ও তার নবজাতক কন্যা। 
 
নিহতের স্বামী আলাউল ইসলাম জানান, বাড়িতে বাচ্চা ডেলিভারির পর বাচ্চা অসুস্থ হলে চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে খুলনা মেডিকেল কলেজের নেওয়া হচ্ছিল তাদের । এ সময় মির্জাপুর নামক স্থানে অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার কবলে পড়ে স্ত্রী ও নবজাতকের মৃত্যু হয়।
 
প্রত্যক্ষদর্শী মির্জাপুর স্কুলের শিক্ষক সূর্য কান্ত পাল জানান, বেলা আড়াইটার দিকে খুলনা থেকে সাতক্ষীরা গামী একটি তেলবাহী  ট্রাক ও খুলনাগামী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মা ও নবজাতকের মৃত্যু হয়। এ সময় অ্যাম্বুলেন্সের ড্রাইভার সহ আরো ৫ জন আহত হয়।
 
আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল সহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে। তবে তাদের মধ্যে দুজনের  অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি ।
 
চুকনগর হাইওয়ে পুলিশের ওসি মো: শওকাত হোসেন মৃত্যুর বিষয়টি  নিশ্চিত  করে জানান, দূর্ঘটনায় আরো ৬জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে খুলনার দিকে পাঠানো হয়েছে। দূর্ঘটনায় কবলিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ হেপাজতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।
 
কিশোর কুমার/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স