ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে গ্রেপ্তার-২৭

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২২ | আপডেট: ৬:৫৩:অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২২

ডুমুরিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ বিক্রেতা, জিআর,সিআর মামলায় আদালতের গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত ২৭জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।ধৃত আসামীদের বুধবার(১৯জানুয়ারী) জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

থানা পুলিশ সূত্রে জানা গেছে, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এর নির্দেশনায় এবং ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমানের সার্বিক তত্বাবধায়নে মঙ্গলবার বিকেল থেকে বুধবার ভোর রাত পর্যন্ত থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৫ গ্রাম গাঁজা উদ্বারসহ আসামী টোলনা গ্রামের মোঃ শহিদুল ইসলাম (৩৮) মোঃ সেলিম বিশ্বাস (৩৭ )গ্রেপ্তার করা হয়।

এছাড়া জিআর ও সিআর মামলায় আদালতের গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামী আঙ্গরদহা গ্রামের জয়দেব দাস (৪২), মিকশিমিল গ্রামের মোঃ রহমাত রাসেল বাগচী, টিপনা গ্রামের মোঃ মনিরুল শেখ,আরাজি সাজিয়াড়া গ্রামের বাসিত বিশ্বাস,শোভনা গ্রামের দেবব্রত মল্লিক ( ৩৩ ) ও দিবস মল্লিক ( ৫৫ ) এবং ললিতা মল্লিক (৪৮), কালিকাপুর গ্রামের মোঃ শহিদুল শেখ (৩৬), সেনপাড়া গ্রামের নারগিস (৪২), আরাজি ডুমুরিয়া গ্রামের আশিষ বিশ্বাস (৩২) ও সৌমিত্র বিশ্বাস, মধুগ্রামের আবুল কালাম (৫০), পাকুড়িয়া গ্রামের মাহমুদ গাজী (৩৭), আন্দুলিয়া গ্রামের রুবেল গাজী ( ৩৪ ), বরুনা গ্রামেট চয়ন মন্ডল ( ১৮ ), চন্দন মন্ডল (১৮),অরুন মন্ডল (৫০), কোমলপুর গ্রামের আঃ সালাম ফকির (৩২), মোঃ আলিমুর ও রহমান (২৭),খর্ণিয়া গ্রামের বজলুর রশিদ, শোলগাতিয়া গ্রামের বাপ্পী কুমার মন্ডল (২৬), চুকনগর এলাকার হাসেম আলী সরদার ও আসমা বেগম, ঘোনা মান্দারডাঙ্গা গ্রামের আকলিমা খাতুন (৪৫) কে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, পুলিশ বিভাগের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে বিশেষ অভিযান চলছে।

মাদক দ্রব্য উদ্ধার সাজাপ্রাপ্ত জিআর,সিআর মামলায় আদালতের পরোয়ানাভূক্ত এবং নিয়মিত মামলার আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে। ধৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা