আশাশুনি উপজেলার খাজরায় ২৩পিচ রামদাসহ তিনজনকে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২১ | আপডেট: ৮:৪৮:অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২১

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরায় ২৩ পিচ রামদাসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার লাউতাড়ার মোড়ে এই ঘটনা ঘটে।

 

 আটককৃতরা হচ্ছেন, লাউতারা গ্রামের রুহুল কুদ্দুস শাহ, মিজানুর  সরদার ও ইনসাফ সরদার। আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আলহাজ্ব এস এম শাহনেওয়াজ ডালিম জামান, ৫ই জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে সহিংসতা করার উদ্দেশ্যে আনারস প্রতীকের প্রার্থী অহিদুল মোল্যা কর্মী চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী রুহুল কুদ্দুস নেতৃত্বে পাইকগাছা উপজেলার চাঁদখালী থেকে ভ্যানযোগে বস্তায় করে রাউতাড়া গ্রামে রামদাসহ দেশীয় অস্ত্র আনা হচ্ছে এমন সংবাদ পাওয়া যায়। বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় পুলিশ প্রশাসনকে জানানোর পর আমার নেতাকর্মীরা মোড়ে অবস্থান করতে থাকে।

 

এসময় ভ্যানটি এসে লাউতারা গ্রামে পৌঁছালে অস্ত্রগুলো পাওয়া যায়। এসময় অস্ত্রসহ তাদেরকে আটক করে ইউনিয়ন পরিষদে রাখা হয়। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। বিষয়টি নিয়ে অধিক তদন্ত করা হবে । তদন্তপূর্বক আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স