পাইকগাছার নবাগত দুই বিচারককে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২১ | আপডেট: ৯:২৯:অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২১
আইনজীবী সমিতির পক্ষ থেকে পাইকগাছার নবাগত সিনিয়র সহকারী জজ মেহেদী হাসান মুবারক মুনিম ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ আনোয়ারুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়।

পাইকগাছার নবাগত দুই বিচারককে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার সকালে আইনজীবী সমিতির পক্ষ থেকে নবাগত সিনিয়র সহকারী জজ মেহেদী হাসান মুবারক মুনিম ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ারুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়।

 

আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট জিএম আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুকান্ত রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত সভাপতি অজিত কুমার মন্ডল, সিনিয়র আইনজীবী জিএ সবুর, পঙ্কজ কুমার ধর, সমীর কুমার বিশ্বাস, চিত্তরঞ্জন সরকার, কামরুল ইসলাম, আমজাদ হোসেন, জিএম আক্কাস আলী, শফিকুল ইসলাম কচি, রেহানা পারভীন,অরুণ জ্যোতি মন্ডল, শিবু প্রসাদ সরকার, শেখ তৈয়েব হোসেন নূর, মোহতাছিম বিল্লাহ, এফ এম এ রাজ্জাক, অনাদি কৃষ্ণ মন্ডল, পিযুষ কান্তি সরকার, রাশনা শারমিন আখি, আকরামুল ইসলাম ও প্রধীশ হালদার।

 

অনুষ্ঠানে আইন পেশায় ২৫ বছর পূর্ণ করায় সমরেশ কুমার মন্ডলকে সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুরূপ ভাবে নবাগত দুই বিচারককে নিজের লেখা ‘স্মৃতিরপাতা’ বই উপহার দেন সিনিয়র আইনজীবী জিএ সবুর।


আপনার মতামত লিখুন :

আমিনুল ইসলাম বজলু। নিজস্ব প্রতিবেদক। পাইকগাছা, খুলনা