সাতক্ষীরা জেলা বিএনপি’র সাংগঠনিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২১ | আপডেট: ১:৩৭:অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২১

কেন্দ্রীয় বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু নেতা-কর্মীদের একত্রিত থাকার আহবান জানিয়ে বলেন, এই সরকারের আমলে দেশের কোন জনগণ ভালো নেই। এই সরকারকে হঠাতে হলে আন্দোলনের কোন বিকল্প। আর তাই জনগণকে সাথে নিয়ে সাতক্ষীরা থেকেই এই আন্দোলন শুরু করার জন্য নেতা-কর্মীদের কাছে আহবান জানান তিনি।

রোববার দুপুরে সাতক্ষীরা শহরের অদুরে তুফান কনভেনশন সেন্টারে উক্ত সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু নেতা-কর্মীদের একত্রিত থাকার আহবান জানিয়ে বলেন, এই সরকারের আমলে দেশের কোন জনগণ ভালো নেই। এই সরকারকে হঠাতে হলে আন্দোলনের কোন বিকল্প। আর তাই জনগণকে সাথে নিয়ে সাতক্ষীরা থেকেই এই আন্দোলন শুরু করার জন্য নেতা-কর্মীদের কাছে আহবান জানান তিনি।

সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জয়ন্ত কুমার কুন্ডু প্রমুখ।

সভায় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি চেয়ারম্যার আব্দুর রউফ, রহমতুল্লাহ পলাশ, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও পৌর বিএনপির সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান, বিএনপি নেতা ও পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, পৌর বিএনপির সাধারন সম্পাদক শেখ মাসুম বিল্লাহ শাহীন, সাংগঠনিক সম্পাদক শাহ মোঃ কামরুজ্জামান, আশাশুনি উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হেদায়েতুল ইসলাম, সাধারন সম্পাদক রুহুল কুদ্দুস, শ্যামনগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সোলায়মান কবির প্রমুখ। সভায় এসময় জেলা বিএনপির বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিবসহ ২৩ বিএনপি নেতা-কর্মীর নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী জানান। তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি বাংলাদেশের সবচেয়ে একজন জনপ্রিয় নেতা। অথচ তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দেওয়া খুবই অমানবিক। তিনি এ সময় বেগম খালেদা জিয়া যাতে সুচিকিৎসার জন্য বিদেশে যেতে পারেন তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বর্তমান সরকারের কাছে অনুরোধ জানান। পরে সাতক্ষীরা জেলা বিএনপির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

এসজি/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স