কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নে নৌকার প্রার্থীকে লক্ষ্য করে বোমা হামলা

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২১ | আপডেট: ৫:৩৭:অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২১

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগরে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারীকে লক্ষ্য করে বোমা হামলা হয়েছে। এ ঘটনায় শ্যামলী রানী অধিকারী আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে পুলিশ বলছে এ ঘটনায় কেউ আহত হয়েনি।  স্থানয়ীরা বলছেন, নিজেরাই ঘটনা ঘটিয়ে প্রতিপক্ষদের ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রবিবার (২১ নভেম্বর) রাত ১০ টার দিকে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারী কৃষ্ণনগর ইউনিয়নের নেঙ্গী এলাকায় নির্বাচনি পথসভা শেষে বাড়ি ফেরার পথে কৃষ্ণনগর শ্মশানঘাট এলাকায় পৌছালে এ বোমা হামলা করা হয়।

ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারী জানায়, নেঙ্গী এলাকা থেকে নির্বাচনি পথসভা ও প্রচার প্রচারণা শেষে ফেরার পথে কৃষ্ণনগর শ্মসানঘাট এলাকায় পৌছালে ৩ থেকে ৪ জন দুর্বৃত্ত আমাদের লক্ষ্য করে একটি বোমা বিস্ফোরণ ঘটায়। এতে নৌকার প্রার্থী শ্যামলী রানী অধিকারী ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। শ্যামলী রানীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, ঘটনা শুনেই আমি নিজেই সেখানে গিয়েছি। কিছু জালের কাটি ও কাচের গুলি ভাঙা অংশ পাওয়া গেছে। তবে কেউ আহত হয়নি বলে তিনি দাবী করেন। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, প্রায় এক মাস পূর্বে প্রতিপক্ষদের ফাঁসানোর জন্য নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারীর বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটে। টানা দুইবার বোমা হামলার ঘটনা ঘটায় এলাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স