পাইকগাছায় সপ্তম শ্রেনি ছাত্রীকে ধর্ষণ: আটক ১

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২১ | আপডেট: ৭:৪০:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২১

পাইকগাছায় সপ্তম শ্রেনি ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভিকটিমের চাচা বাদী হয়ে থানায় নারী শিশু দমন আইনে মামলা করেছ।

মামলার বাদী ও তদন্তকরী কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক এস আই মোঃ আইয়ুব হোসেন জানান, উপজেলার নোয়াকাটি গ্রামে সপ্তম শ্রেনি ছাত্রীর সাথে সাতক্ষীরার তালা উপজেলার শিবপুর গ্রামের আব্দুল ওয়াব শেখের ছেলে তালা মুক্তিযোদ্ধা কলেজের প্রথম বর্ষে ছাত্র সৈকত শেখ (১৮)। তার সাথে ৪/৫ মাস আগে থেকে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। শুক্রবার দিবাগত রাতে মেয়ের পিতা মাতা বাড়িতে না থাকার সুযোগে রাত সাড়ে ১২ টার দিকে ছেলেটি তাদের বাড়িতে আসে। এ সময় মেয়েকে বিবাহের জন্য চাপ সৃষ্টি করে। মেয়েটি তাতে রাজি না হওয়ায় জোর করে ধর্ষণ করে।

তার ডাকচিৎকারে পার্শের চাচা ও এলাকাবাসি এসে ছেলেটিকে আটক করে রাখে। পরে পুলিশকে খবর দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দেয়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান বলেন, মেয়েটির পিতা একজন ক্যান্সার রুগী। সে যশোর দড়াটানা একটি ক্লিনিকে চিকিৎসাধীন থাকায় বাড়িতে কোন লোক ছিলোনা। এ সুযোগে মেয়েটির বাড়ি এসে ছেলেটি এমন ঘটনা ঘটিয়েছে। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাইকগাছা থানায় নারী শিশু দমন আইনে মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

আমিনুল ইসলাম বজলু। নিজস্ব প্রতিবেদক। পাইকগাছা, খুলনা