অর্থ আত্মসাত, পাটকেলঘাটার মেহেদি ঢাকায় গ্রেপ্তার

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১ | আপডেট: ৭:০৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১
ছবি: মেহেদী হাসান

লুমিনাস এন্টারপ্রাইজের অর্থ আত্মসাতের অভিযোগের মামলায় সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার মোঃ মেহেদি হাসান ঢাকায় গ্রেপ্তার হয়েছে। হাতিরঝিল থানা পুলিশ গত শনিবার রাতে তাকে গ্রেপ্তার করে।

মেহেদি সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটা থানা সদরের পুলিশ ফাঁড়ি রোডের মোঃ ইনছার আলীর ছেলে। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ তার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে।

ঢাকাস্থ মগবাজারের লুমিনাস এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল হোসেন ১২ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে হাতিরঝিল থানায় মামলাটি (নং ১৪, তারিখঃ ৮/৮/২১) করেন।

মামলার বিবরণ অনুযায়ী, মেহেদি হাসান লুমিনাস এন্টারপ্রাইজের হিসাবরক্ষক হিসাবে বিগত তিন বছর যাবত কর্মরত ছিলেন। কোম্পানির নিয়ম অনুযায়ী প্রতি ছয় মাস পরপর হিসাব আপডেট করা হয়। কিন্তু মেহেদি হাসান ৩১/১২/২০২০তারিখ পর্যন্ত কোন হিসাব না দিয়ে ১/১/২০২১ থেকে অফিসে আসা বন্ধ করে দেয়। পরে অফিস থেকে বারবার মোবাইলে ও তার দেওয়া ঠিকানায় যোগাযোগ করলেও তাকে আর খুজে পাওয়া যায়নি। পরে কোম্পানির সহকারী হিসাবরক্ষক বাপ্পারাজ জানতে পারেন অফিসের ক্যাশ থেকে ১২ লক্ষ টাকা পাওয়া যাচ্ছে না। বাধ্য হয়ে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল হোসেন মামলাটি করেন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা