সাতক্ষীরায় দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় পুনরায় ভোট গ্রহণের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১ | আপডেট: ১০:২৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

সাতক্ষীরার কলারোয়ার সোনাবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি সংরক্ষিত মহিলা আসনে দুই প্রার্থী একই ভোট পাওয়ায় সেখানে পুনরায় ভোট গ্রহণের দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী। সোনাবাড়িয়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড বাসির আয়োজনে সকালে শত শত নারী পুরুষ উক্ত মানববন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী রহিমা খাতুনের স্বামী ওসমান আলী, সাবেক মহিলা ইউপি সদস্যা রেহেনা খাতুন, স্থানীয় বাসিন্দা মোসলেম আলী, নুরু বিশ্বাস, রাবেয়া খাতুন প্রমুখ।

বক্তারা বলেন, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে সোনাবাড়িয়া ইউনয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের জিরাফ প্রতিকের প্রার্থী রহিমা খাতুন সর্বমোট ১৩২২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মাইক প্রতীকের প্রার্থী জলি আক্তারও একই ভোট পেয়েছেন।

কিন্তু জলি আক্তার ষড়যন্ত্র করে তিনি তার পক্ষে নির্বাচনী ফলাফল নেয়ার জন্য জোর প্রচেষ্ঠা চালাচ্ছেন এবং এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছেন। তিনি ও তার সমর্থকরা ইতিমধ্যে রহিমা খাতুন ও তার ছেলে মাসুদ রানাকে ছুরিকাঘাত ও পিটিয়ে আহত করেছেন। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বক্তারা সংরিক্ষত উক্ত তিনটি ওয়ার্ডে পুনরায় ভোট গ্রহণের জোর দাবী জানান।

 

এস/জি


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স