আগামিকাল তালা ও কলারোয়া উপজেলার ২১টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১ | আপডেট: ৫:৪৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

আগামিকাল সাতক্ষীরার তালা ও কলারোয়া এই দু’টি উপজেলার মোট ২১টি ইউনিয়নে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে জেলা নির্বাচন অফিসের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার মো. নাজমুল কবীর জানান, জেলার তালা উপজেলার ১১টি ইউনিয়ন ও কলারোয়া উপজেলার ১০টি ইউনিয়নের মোট ১শ ৯৫টি কেন্দ্রে ভোট গ্রহন করা হবে। পথম ধাপের এই নির্বাচনে ২১টি ইউনিয়নের মধ্যে কলারোয়ার উপজেলার হেলাতলা ও তালা উপজেলার খলিলনগর, তেঁতুলিয়া ও তালা সদর এই ৪টি ইউনিয়নে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এছাড়া বাকি ১৭টি ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে উপজেলা নির্বাচন অফিস থেকে ব্যালট বক্সসহ বিভিন্ন নির্বাচন সামগ্রী বিতরণ করা হয়েছে।

সাতক্ষীরার পুলিশ সুপার(এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে ১জন করে প্রিজাইডিং অফিসারের পাশাপাশি ৫ জনকে সসস্ত্র পুলিশ সদস্যের পাশাপাশি ১৭জন করে আনসার সদস্য নিয়োজিত থাকবে। এছাড়া নির্বাচন বিধি নিষেধ রক্ষার্থে প্রতিটি ইউনিয়নে এক জন করে ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ভ্রাম্যমান টিম কাজ করবে।

উল্লেখ্য, সাতক্ষীরার তালা ও কলারোয়া উপজেলার ২১টি ইউনিয়নে ৩ লাখ ৭৫ হাজার ২শ ৯৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। দু’টি উপজেলার ২১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৮১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স