চুকনগরে আবারও অসহায় কিশোরের ব্যাটারী চালিত ভ্যান নিয়ে গেছে প্রতারক চক্র

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২১ | আপডেট: ১০:৩৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২১

চুকনগরে আবারও এক অসহায় কিশোরের ব্যাটারী চালিত ভ্যান নিয়ে গেছে প্রতারক চক্র। একই পন্থায় একই জায়গা থেকে গত ৯ মাসে ৩জন কিশোরের নিকট থেকে ৩টি ব্যাটারী চালিত ভ্যান হাতিয়ে নেয় প্রতারক চক্র। গত ২০২০ সালের ২৩ ডিসেম্বর মনিরামপুর উপজেলার এক কিশোরের ভ্যান নেয়। ২০২১ সালের ১৯ মে সাতক্ষীরার তালা উপজেলার হাজরাকাঠি গ্রামের বাবুল সরদারের ছেলে আব্দুল্লাহর একটি ভ্যান একই কায়দায় নিয়ে যায় প্রতারক চক্র।

সর্বশেষ বুধবার সকাল ১০টার দিকে চুকনগরের সাতক্ষীরা রোডস্থ এসবিএসি ব্যাংকের সামনে থেকে এই ভ্যানটি চুরি করে। ভ্যান হারানো কিশোরের নাম তুহিন সরদার(১২)। সে সাতক্ষীরার তালা উপজেলার বলরামপুর গ্রামের খলিল সরদারের ছেলে।

তুহিন জানায়, বুধবার সকালে পাটকেলঘাটা বাসষ্ট্যান্ড থেকে ২জন ব্যক্তি তাকে ৬০০ টাকা চুক্তি করে চুকনগরে নিয়ে আসে। চুকনগর বাসষ্ট্যান্ড সংলগ্ন সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংকের সামনে এসে যাত্রীরা তাকে একজন পাশের দোকানে নিয়ে কেক এবং স্পিড খেতে দেয়। এই ফাঁকে অন্য একজন তুহিনের ভ্যান নিয়ে চম্পট দেয়।

এরপর ছেলেটি ফিরে এসে ভ্যান না দেখে হাউমাউ করে কেঁেদ উঠে। তার গগণবিদারী কাঁন্নায় সেখানকার পরিবেশ ভারি হয়ে উঠে। তুহিন জানায় তারা দুই ভাই। সে বড় তার পিতা একজন ভাটার শ্রমিক। তুহিন এবার ৬ষ্ট শ্রেণীতে পড়াশুনা করে। লকডাউনের কারনে স্কুল বন্ধ থাকায় সকালে সে মাঝে মধ্যে ভ্যান চালিয়ে সংসারের খরচ যোগান দেয়।

এদিকে ভ্যান নিয়ে প্রতারকদ্বয় চলে যাওয়ার সামান্য পরে তুহিন অজ্ঞান হয়ে পড়লে তাকে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেয়া হয়।  বিকেল ৩টার দিকে তার পিতা মাতা এসে তাকে বাড়ি নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা