পাইকগাছায় পর্ণোগ্রাফি আইনে বাবলু গ্রেফতার

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২১ | আপডেট: ৫:৩৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২১
পাইকগাছায় পর্নোগ্রাফি মামলায় আটক বাবলু।

খুলনার পাইকগাছায় পরস্ত্রীদের সাথে অসামাজিক কাজ করে ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ায় থানায় মামলা হয়েছে। একারণে পুলিশ তাপস ওরফে বাবলু ব্যানার্জি নামে এক জনকে আটক করেছে। সে মটবাটী গ্রামের কিরণ ব্যানার্জির ছেলে। একই এলাকার সমীরণ মুখার্জির স্ত্রীর সাথে নানা কৌশলে অবৈধ মেলামেশা করে তা ভিডিও ধারণ করে।

গত ১৬ আগষ্ট রাতে আবারও একই উদ্দ্যেশ্যে তার কাছে যায়। তাকে কোন অবৈধ সুযোগ না দিতে চাওয়ায় ভিডিও দেখিয়ে ব্লাক মেইল করে। ভিকটিম তাকে কোন সুযোগ না দিয়ে তাকে তাড়িয়ে দেয় এবং তার স্বামীকে ঘটনাটি জানায়। ঘটনাটি বাবলু জানতে পেরে তার কাছে থাকা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে রোববার রাতে থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে মামলা হয়। সোমবার ভোর সাড়ে ৫ টায় নিজ বাড়ী থেকে উপ- পুলিশ পরিদর্শক সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করেন। সে এলাকার একাধিক মহিলার সাথে এভাবে অসামাজিক কর্মে লিপ্ত থেকে তা ভিডিও ধারণ করে একই ভাবে ছড়িয়ে দিয়েছে। ধৃত তাপস ওরফে বাবলু একজন চরিত্রহীন ব্যক্তি যা ভিডিও গুলোতে দেখা যায়। তার বিরুদ্ধে তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা তাকবীর হোসেন।

ওসি তদন্ত স্বপন রায় জানান, তার বিরুদ্ধে আরও অনেক মহিলার সাথে এ ধরনের জঘন্য অপরাধের অভিযোগ রয়েছে। তাপস ওরফে বাবলুুকে গ্রেফতার করে আইনে প্রক্রিয়ায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

আমিনুল ইসলাম বজলু। নিজস্ব প্রতিবেদক। পাইকগাছা, খুলনা