তালায় পানি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২১ | আপডেট: ৬:৫৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২১

বুধবার (১ সেপ্টেম্বর) সকালে তালা উত্তরণ আইডিআরটিতে উপজেলা পানি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন তালা উপজেলা পানি কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ময়নুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম।

সভায় পানি কমিটি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান সরদার ইমান আলী, তালা উপজেলা পানি কমিটির সাধারণ সম্পাদক মীর জিল্লুর রহমান, পানি কমিটি নেতা বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়ার্দ্দার, অধ্যাপক অচিন্ত্য সাহা, অধ্যাপক নন্দী দীপংকর, মোঃ সফিকুল ইসলাম, সরদার রফিকুল ইসলাম, গুলশান আরা, অজিত সরকার, প্রভাষক কামরুজ্জামান সাংবাদিক মোঃ জহুরুল ইসলাম, গাজী জাহিদুর রহমান, সাবেক মহিলা ভাইস চেয়ানরম্যান জেবুন্নেছা খানম, ইউপি সদস্য মঞ্জুয়ারা খালেক, মোঃ রেজওয়ান উল্লাহ, এনামুল হক, উত্তরণ কর্মকর্তা দিলীপ কুমার সানা, ইশরাত জাহান, কামরুন্নেছা, ফাওজুল কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় কপোতাক্ষ নদের ২য় ফেইজ মাঠ পর্যায় দৃশ্যমান হওয়ার জন্য তালা উপজেলা নির্বাহী অফিসার ও সাতক্ষীরা জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করা হয়। এছাড়া দ্রুততার সাথে পাখিমারা টিআরএম বিল অধিবাসীদের ক্ষতিপূরণ প্রদান ও পেরিফেরিয়াল বাঁধ মেরামত সাপেক্ষে টিআরএম অব্যাহত রাখার পাশাপাশি এ অঞ্চলের নদ-নদী রক্ষার জন্য পৃথক একটি দপ্তর বা মন্ত্রণালয় গঠণের দাবী উত্থাপন করা হয়।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা