কেশবপুরে মটরসাইকেল চালককে জবাই করে হত্যা!

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২১ | আপডেট: ১১:৫০:অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২১
ফাইল ছবি: রাসেল হোসেন (২৭)।

যশোরের কেশবপুরে রাসেল হোসেন (২৭) নামে এক মটরসাইকেল চালককে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার সকালে উপজেলার চিংড়া গ্রামের ঢেপার বিলে এলাকাবাসি মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, সোমবার রাতে পৌর এলাকার সাবদিয়া গ্রামের আবদুল মাজিদ মোড়লের ছেলে রাসেল হোসেন (২৬) তার ব্যবহৃত মটরসাইকেল নিয়ে কেশবপুর থানার মোড় থেকে চুকনগরে যাত্রী নিয়ে যায়। পরে আর বাড়িতে ফিরে আসেনি। মঙ্গলবার সকালে পুলিশ উপজেলার চিংড়া গ্রামের ঢেপার বিল থেকে তার জবাই করা মরদেহ উদ্ধার করে। দূর্বৃত্তরা তাকে জবাই ছাড়াও পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। তবে কে বা কারা হত্যা করেছে তা জানা যায়নি। এ ঘটনায় নিহতের পিতা আবদুল মাজিদ মোড়ল বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন বলেন, সোমবার রাতে দূর্বৃত্তরা নিহতের মটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে সুকৌশলে ভাড়াটে সেজে তাকে নিয়ে যায়। তাকে হত্যা করে তার মটরসাইকেল ছিনিয়ে নিলেও পরে দুর্বৃত্তরা ফেলে রেখে চলে যায়। পরে উপজেলার গোপসেনা এলাকা থেকে তার মটরসাইকেল উদ্ধার করা হয়েছে। কে বা কারা হত্যা করেছে তা উদঘাটন করার চেষ্টা অব্যহত রয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর