সড়ক দূর্ঘটনায় নিহতের পরিবারকে ‘টাটা ক্রপ কেয়ার কোম্পানি’র আর্থিক অনুদান প্রদান

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২১ | আপডেট: ৯:৫৯:অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২১
আর্থিক সহায়তার চেক তুলে দিচ্ছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কেশব কুমার সাধু।

সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত  টাটা ক্রপ কেয়ার কোম্পানীর মার্কেটিং অফিসার পল্টু ঘোষের পরিবারকে আর্থিক সহায়তা তুলে দিয়েছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কেশব কুমার সাধু।

বুধবার (১১ আগষ্ট) বিকাল ৫ টায় টাটা ক্রপ কেয়ার কোম্পানির পাটকেলঘাটায় অবস্থিত অফিস কার্যালয়ে এ আর্থিক সহযোগিতা দেওয়া হয়।

এ সময় নিহত পল্টু ঘোষের পরিবারের মাঝে ৩ লক্ষ ৫০ হাজার টাকা তুলে দেন ব্যবস্থাপনা পরিচালক(এমডি)।

এ বিষয়ে এমডি কেশব কুমার সাধু জানান, ৩১ জুলাই ২০২০ তারিখে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নামক স্থানে প্রতিষ্ঠানের মার্কেটিং অফিসার পল্টু ঘোষ(৩৩) মটর সাইকেল দূর্ঘটনায় আহত হয়ে খুলনা গাজী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ১ আগষ্ট ২০২০ তারিখে মৃত্যুবরণ করেন।

সেই প্রেক্ষিতে নিহতের পরিবারকে পর্যায়ক্রমে ৩ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান দেওয়া হয়। এই অর্থ সহায়তা দিয়ে তাদের কষ্ট কিছুটা লাঘব হবে, কিন্ত এই পরিবারটি যা হারিয়েছে তার ক্ষতি অপূরণীয়। যারা এ ধরনের ক্ষতির শিকার হন তাদের পাশে টাটা ক্রপ কেয়ার কোম্পানি সব সময় থাকবে বলে জানান তিনি।

তিনি আরো জানান,  যাদের রক্ত পানি করে কোম্পানি আজ দেশের প্রতিটি জেলায় অবস্থান করে নিয়েছে তাঁরা যদি ভাল না থাকে তবে কোম্পানি থেকে লাভ কি?

টাটা ক্রপ কেয়ার কোম্পানি থেকে আর্থিক সহযোগিতা পেয়ে নিহত পল্টু ঘোষের স্ত্রী কেয়া ঘোষ সংবাদ মাধ্যমকে জানায়, আমার স্বামী ছিলো পরিবারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি। তার মৃত্য শোক আমাদের কাটিয়ে উঠা সম্ভব নয়। তবে এমডি স্যার আমাদের ডেকে যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তা দিয়ে আমাদের পরিবারের অনেকটাই আর্থিক সহযোগিতা হলো এই বৈশ্বিক মহামারি করোনার সময়ে। নিহতের পরিবারের পক্ষ থেকে তাঁর মা, স্ত্রী ও পুত্র অন্তু ঘোষ চেকটি গ্রহন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীর খুলনা বিভাগীয় অফিসার নাসির উদ্দীন, মার্কেটিং অফিসার প্রতাপ সাধু।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স