কেশবপুরে ওসি তদন্ত পরিচয় দিয়ে চাঁদা দাবি

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২১ | আপডেট: ৪:৫৩:অপরাহ্ণ, আগস্ট ২, ২০২১

যশোরের কেশবপুরে ওসি (তদন্ত) পরিচয় দিয়ে  সাখাওয়াত হোসেন নামে এক পরিবহন শ্রমিকের কাছে চাঁদা দাবি করা হয়েছে । এ ঘটনায় তিনি  কেশবপুর থানায় জিডি করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুর পৌরসভার বালিয়াডাঙ্গা এলাকার আনছার আলীর ছেলে সাখাওয়াত হোসেনের (৩৮) কাছে শনিবার (৩১ জুলাই ) বেলা ১১টা ৩০ ঘটিকার দিকে অজ্ঞাতনামা ব্যক্তি মোবাইল করে কেশবপুর থানার ওসি (তদন্ত) পরিচয় দিয়ে জানায়, এক ব্যক্তি মার্ডার হয়েছে। সেই ব্যক্তির মোবাইল ফোনে আপনার (সাখাওয়াত হোসেন) নাম্বার পাওয়া গেছে। আমি তদন্ত (ওসি তদন্ত ) করে দেখেছি আপনি ভালো লোক। মামলা থেকে অব্যহতি পেতে গেলে আপনাকে ৫০ হাজার টাকা দিতে হবে।

পরিবহন শ্রমিক সাখাওয়াত হোসেন বলেন, অজ্ঞাতনামা ব্যক্তি বিভিন্ন সময়ে আমার মোবাইলে ফোন দিয়ে টাকা নিয়ে ইউএনও অফিসে এবং পরে থানার সামনে দেখা করতে বলে। টাকা দিতে অস্বীকার করলে অজ্ঞাতনামা ব্যক্তি তাকে এবং তার প্রতিবেশি পৌরসভার বালিয়াডাঙ্গা এলাকার মৃত আরিফ গাজীর ছেলে আবদুল কুদ্দুসকে (২৮) বিভিন্ন হুমকি প্রদান করে।  

আবদুল কুদ্দুস বলেন, তার এলাকার বাসিন্দা সাখাওয়াত হোসেন ওই ব্যক্তির কথায় ভয় পেয়ে যেন কোন লেনদেন না করে এবং প্রশাসনকে বিষয়টি জানানোর বিষয়ে সহযোগীতা করছিল। বিষয়টি ওই ব্যক্তি জানতে পেরে সাখাওয়াত হোসেনের মোবাইলে ফোন দিয়ে তাকে ও আমাকে হুমকি দেয়। এ ঘটনায় সাখাওয়াত হোসেন থানায় জিডি করা হয়েছেন যার নম্বর ১৩৫৮ ।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ওই প্রতারকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর